বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে, মুখ খুললেন বাদশা

বিনোদন ডেস্ক

ডিভোর্স নিয়ে মুখ খুললেন ভারতের জনপ্রিয় র‌্যাপ ও সঙ্গীত শিল্পী বাদশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিচ্ছেদের কারণ ব্যাখ্যা করেছেন তিনি।

বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে, মুখ খুললেন বাদশা
বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে, মুখ খুললেন বাদশা
বাদশা বিয়ে করেছিলেন শিল্পী জেসমিন মসীহকে। জেসি গ্রেস মেসিয়া সিং নামে তাদের একটি মেয়েও রয়েছে। চার বছর আগে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন এই দম্পতি। তবে এতদিন বিচ্ছেদের কথা বলেননি এই গায়ক।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বাদশা বলেন, জেসমিন ও বাদশা দুজনেই সম্পর্ক ঠেকানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু তারপরও বিচ্ছেদের পথে হাঁটতে হয়েছে এই জুটিকে।

জেসমিন ও বাদশার বিয়ে ক্রমেই অস্বাস্থ্যকর হয়ে উঠছিল। যার প্রভাব পড়েছে তাদের সন্তানদের ওপর। চেষ্টায় কোনো ত্রুটি রাখেনি এই জুটি। কোনোভাবেই সমাধান না পেয়ে অবশেষে বিচ্ছেদের পথে এগোয় তারা। এ প্রসঙ্গে বাদশা বলেন, 'আমরা আমাদের সেরাটা দিয়েছি। আমার সাধ্যমত চেষ্টা করার পর, আমি শুধু সন্তানের কথা ভেবে আলাদা হয়েছি।'

বিচ্ছেদের পর মেয়ের সঙ্গে দেখা করার সুযোগ পান? সেই পরিপ্রেক্ষিতে রাজা বললেন, চল তার সঙ্গে দেখা করি। যাইহোক, আমরা একে অপরকে খুব একটা দেখতে পাই না, কারণ সে লন্ডনে থাকে।'

বর্তমানে, বাদশা পাঞ্জাবি এবং বালিনিজ অভিনেত্রী ইশা রিখির সাথে সম্পর্কে রয়েছেন। গত বছর থেকেই বলিউডে তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু সে সময় রাজা সেই গুজব উড়িয়ে দেন। তিনি বলেন, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই। তবে বাদশা-ইশার সম্পর্ক এখন আর গোপন নেই।

আরও পড়ুন:চাহিদা পাঠানোর নির্দেশ/পুরোনো সিলেবাসে ছাপানো হবে ৯ম-১০ম শ্রেণির বই

সারা বিশ্বে বাদশা গানের চর্চা হয়। রাজার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোদিয়া। তবে তিনি তার মঞ্চের নাম বাদশা নামেই বেশি পরিচিত। এই ভারতীয় র‌্যাপ সঙ্গীত গায়ক, সুরকার-সংগীত পরিচালক হিন্দি, হরিয়ানি এবং পাঞ্জাবি গানের জন্য বিখ্যাত। 

২০০৬ সালে ইয়ো ইয়ো তার ব্যান্ড মাফিয়া মন্দিরে হানি সিংয়ের সাথে তার সঙ্গীত জীবন শুরু করেন। ২০১২ সালে, তিনি হানি সিংয়ের সাথে ব্রেক আপ করেন এবং একটি স্বতন্ত্র হরিয়ানি গান 'কার গেই চুল' প্রকাশ করেন। যা পরবর্তীতে ২০১৬ সালে বলিউড মুভি 'কাপুর অ্যান্ড সন্স'-এ ব্যবহার করা হয়েছিল। তারপর থেকে, তিনি ধীরে ধীরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

No comments

Powered by Blogger.