জামা ছিঁড়ে ফেলায় রেগে গেলেন মিমি!

বিনোদন ডেস্ক

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। শাকিব খানের সঙ্গে 'তুফান' ছবিতে কাজ করে তিনি এখন 'দুষ্টু কোকিল' নামে পরিচিত। এই মুহূর্তে কাজে ব্যস্ত নেই মিমি। বর্তমানে নিজ শহরে নিজেকে নিয়েই ব্যস্ত এই নায়িকা। ব্যক্তিগত জীবনে বাবা-মা ও তিন পোষ্যকে নিয়েই এই অভিনেত্রীর জগৎ। মিমি মাঝে মাঝে পরিবারের সঙ্গে বাইরে যান, যা সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট।

জামা ছিঁড়ে ফেলায় রেগে গেলেন মিমি!
জামা ছিঁড়ে ফেলায় রেগে গেলেন মিমি!
মিমির তিন পোষা, অনেক ধরনের কাণ্ড দেখালেন নায়িকা। তার সোশ্যাল মিডিয়া পেজ ব্রাউজ করে তাদের ছবি ও ভিডিও দেখা যায়। বোঝাই যাচ্ছে নায়িকা তার পোষা প্রাণীকে নিজের সন্তানের মতো ভালোবাসেন। মিমির পরিবারের তিন পোষ্য হল চিকু, ম্যাক্স ও যদু। বাড়িতে এই তিনজনের সঙ্গে সময় কাটান নায়িকা।

মিমি মাঝে মাঝে তার চিকু, ম্যাক্স এবং ম্যাজিক এক্সপ্লয়েট পোস্ট করে। নায়িকা যেহেতু তাদের প্রতি আচ্ছন্ন, সে তাদের ছাড়া এক মুহূর্তও কাটাতে পারে না।

কিছুদিন আগে একটি ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী। কোথায় দেখা যায়, তার হাত ভেঙে গেছে! ম্যাজিক নখর আঁচড়।

এর পর ঘটল আরেকটি ঘটনা। মিমির প্রিয় সবুজ পোশাকটি তার পোষ্যরা ছিঁড়ে ফেলেছে। আর তা দেখে রেগে যান লাল মিমি। তবে যতই রাগ হোক না কেন সন্তানকে বেশি বলতে পারেন! ঠিক এমনটাই ঘটেছে মিমির সাথে।

আরও পড়ুন:সমালোচকদের কড়া জবাব দিলেন অনন্যা পাণ্ডে

সম্প্রতি মিমি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে চিৎকার করতে দেখা যায়। আর নায়িকাকে দেখে তার দুই প্রিয় পোষ্য পালিয়ে যাচ্ছে। কারণ নায়িকা নিজেই জানেন তাদের বলে কোনো লাভ নেই। কিন্তু চিকু এবং যদু দুজনেই বুঝতে পারে যে তাদের মা রেগে আছে।

মিমি চক্রবর্তী প্ল্যাটফর্ম, সিনেমা এবং ওয়েব সিরিজ দুটোতেই কাজ করছেন। একের পর এক ভালো কাজ যারা উপহার দিয়েছেন দর্শকদের। এক সময় রাজনীতির মাঠে পা রাখলেও এখন তা থেকে সরে এসে শুধু অভিনয়ে মনোযোগ দিয়েছেন।

No comments

Powered by Blogger.