সমালোচকদের কড়া জবাব দিলেন অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক

কাজ যতই ভালো হোক না কেন কেউ কেউ নেতিবাচক মন্তব্য করবেন। যেভাবেই হোক দোষ খুঁজে বের করুন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। বহুবার ট্রোলড হয়েছেন তিনি।

সমালোচকদের কড়া জবাব দিলেন অনন্যা পাণ্ডে
সমালোচকদের কড়া জবাব দিলেন অনন্যা পাণ্ডে 
তার অভিনয় দক্ষতা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। সমালোচকদের সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, অভিনেত্রী সাক্ষাৎকারে বলেন, "সবাইকে কিছু না কিছু বলা হয়।" সমালোচনা হবে কিন্তু আমি বুঝেছি, তাদের অবহেলা করা উচিত নয়।

অনন্যার মন্তব্য, 'আমি যাই করি না কেন, তারা নিন্দা করবে। দিন শেষে তারা নেতিবাচক কিছু খুঁজে পাবে। তাই ভালো কাজ করার দিকে মনোযোগ দিতে হবে।'

এদিকে অনন্যার ওয়েব সিরিজ 'কল মি বে' মুক্তি পেয়েছে। তার বয়ফ্রেন্ড ওয়াকার ব্ল্যাঙ্কো এই সিরিজের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। ভক্তরা ভেবেছিলেন যে ওয়াকার এই পোস্টের সাথে সম্পর্ক সিল করেছেন।

জুলাই মাসে অনন্ত আম্বানি ও রাধিকা বণিকের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনন্যা। সেই বিয়ের অনুষ্ঠান থেকেই ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। ওয়াকার পেশায় একজন সাবেক মডেল। বর্তমানে, তিনি আম্বানিদের ভানতারা অ্যানিমাল পার্কে কাজ করেন।

আরও পড়ুন:অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ৭৫ লাখ টাকা উধাও

অনন্যার ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, 'ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে প্রথম দেখা হয়েছিল ওয়াকারের। তারা একে অপরকে পছন্দ করে। বর্তমানে দুজন একে অপরকে জানার চেষ্টা করছেন। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও গড়ে ওঠে।

No comments

Powered by Blogger.