‘ভন্সালীর হাত থেকে বাচ্চা মেয়েটিকে বাঁচিয়েছিলেন আলিয়া’, শিশুশিল্পীর সঙ্গে কী ঘটেছিল?

বিনোদন ডেস্ক

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এর শুটিং চলাকালীন সঞ্জয় লীলা বনসালির ক্রোধ থেকে শিশু অভিনেতাকে রক্ষা করার জন্য আলিয়া ভাটের ভূমিকা প্রশংসা কুড়িয়েছে। প্রবীণ অভিনেত্রী সীমা পাহওয়া একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে এই ঘটনাটি ভাগ করেছেন, প্রকাশ করেছেন যে এটি কীভাবে আলিয়া সম্পর্কে তার ধারণা পরিবর্তন করেছে।

সঞ্জয় লীলা ভন্সালী ও আলিয়া ভট্ট
সঞ্জয় লীলা ভন্সালী ও আলিয়া ভট্ট
একটি রাতের শুটিংয়ের সময় পরিস্থিতি উদ্ঘাটিত হয়েছিল, যেখানে একজন শিশু অভিনেতাকে ঘুমের ভান করতে হয়েছিল এবং একটি সংলাপ দিতে হয়েছিল। যাইহোক, শিশুটি, বোধগম্যভাবে 3 টায় ক্লান্ত, বাস্তবের জন্য ঘুমিয়ে পড়ে এবং লাইনগুলি বলতে অক্ষম ছিল। এই হতাশ বনসালি, যিনি শিশুটির দিকে চিৎকার করতে শুরু করেছিলেন।

আলিয়া, সন্তানের অসুবিধা স্বীকার করে, হস্তক্ষেপ করে এবং একটি মৃদু সমাধান খুঁজে পায়। তিনি শিশুটিকে বলেছিলেন, "যখন আমি তোমার হাত টানব, তখন সংলাপ বল" এবং শিশুটিকে দৃশ্যের মধ্য দিয়ে গাইড করতে সক্ষম হন। সীমা পাহওয়া আলিয়ার সহানুভূতি এবং দ্রুত চিন্তাভাবনা দ্বারা গভীরভাবে প্রভাবিত হয়েছিলেন, যা কেবল শিশুটিকেই সাহায্য করেনি বরং সেটে একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতিও প্রশমিত করেছিল।

এই ঘটনাটি আলিয়ার সহানুভূতিশীল প্রকৃতি এবং পেশাদারিত্বকে হাইলাইট করেছে, সীমার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে তাকে শুধুমাত্র "একজন তারকা পরিবারের আধুনিক প্রজন্মের মেয়ে" থেকে একজন বিবেচনাশীল এবং শ্রদ্ধাশীল, এমনকি চাপের মধ্যেও।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-এ আলিয়ার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল, এবং ছবিটি নিজেই একটি উল্লেখযোগ্য সাফল্য ছিল, বক্স অফিসে ₹২১১.৫ কোটি আয় করে।

No comments

Powered by Blogger.