ছেলে একেবারে বাবার মতো হয়েছে! আরিয়ান সম্পর্কে কেন এমন ধারণা হল মনোজ পাহওয়ার?

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে চলেছেন। তিনি তার বাবা-মায়ের প্রোডাকশন হাউস রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে "স্টারডম" নামে একটি সিরিজ পরিচালনা করছেন। এই প্রকল্পটি ইতিমধ্যেই ভক্তদের মধ্যে উত্তেজনা তৈরি করেছে, যারা আরিয়ান এবং তার আইকনিক বাবার মধ্যে তুলনা করছেন, শুধু চেহারা এবং হাসির ক্ষেত্রে নয়, ব্যক্তিত্বেও।

(বাঁ দিকে) আরিয়ান খান ও মনোজ পাহওয়া (ডান দিকে)
(বাঁ দিকে) আরিয়ান খান ও মনোজ পাহওয়া (ডান দিকে)
প্রবীণ অভিনেতা মনোজ পাহওয়া, যিনি সিরিজে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, সম্প্রতি একটি সাক্ষাত্কারে আরিয়ানের কাজের নীতি এবং চরিত্রের অন্তর্দৃষ্টি ভাগ করেছেন। পাহওয়া, যিনি আগে শাহরুখ খানের সাথে "জোশ" ছবিতে কাজ করেছিলেন, তিনি দেখেছেন যে আরিয়ান তার বাবার অনেক প্রশংসনীয় গুণ উত্তরাধিকারসূত্রে পেয়েছেন। তিনি উল্লেখ করেছেন যে, শাহরুখের মতো, আরিয়ান কঠোর পরিশ্রমী, নিবেদিতপ্রাণ এবং সেটে প্রত্যেকের প্রতি শ্রদ্ধাশীল, তাদের ভূমিকা নির্বিশেষে।

মনোজ পাহওয়া বর্ণনা করেছেন যে শাহরুখ খান মাঝে মাঝে আরিয়ানের অগ্রগতি পরীক্ষা করার জন্য সেটে যেতেন, একই উষ্ণতা এবং নম্রতা প্রদর্শন করে যেটির জন্য তিনি পরিচিত। আরিয়ানও নিজেকে দেখিয়েছেন যে তিনি যোগাযোগযোগ্য এবং বিবেচ্য, কোনো "তারকা" বর্জিত, এবং পরিবর্তে অন্য যেকোনো তরুণ পেশাদারের মতো অধ্যবসায়ীভাবে কাজ করছেন।

একটি হৃদয়গ্রাহী উপাখ্যানে, পাহওয়া শেয়ার করেছেন কিভাবে আরিয়ান তাকে তাদের বাড়ি, মান্নাত থেকে খাবার নিয়ে আসবে, পাহওয়া মজা করে শাহরুখ খানের রান্নাঘর থেকে খাবারের স্বাদ নেওয়ার তার ইচ্ছার কথা উল্লেখ করার পরে। এই অঙ্গভঙ্গিটি আরিয়ানের নিম্ন-আর্থ-প্রকৃতি এবং তার পিতামাতার দ্বারা তার মধ্যে যে শক্তিশালী মূল্যবোধ স্থাপন করেছিল তা আরও হাইলাইট করেছে।

আরিয়ানের সাথে কাজ করার অভিজ্ঞতা মনোজ পাহওয়ার জন্য একটি আনন্দদায়ক ছিল, যিনি শুটিংয়ের দীর্ঘ সময় থাকা সত্ত্বেও এই প্রক্রিয়াটির উপভোগ প্রকাশ করেছিলেন। প্রবীণ অভিনেতার ইতিবাচক প্রতিক্রিয়া এবং আরিয়ানের পরিচালনায় আত্মপ্রকাশকে ঘিরে প্রত্যাশা থেকে বোঝা যায় যে "স্টারডম" তরুণ খানের ক্যারিয়ারে একটি উল্লেখযোগ্য মাইলফলক হতে পারে, যা চলচ্চিত্র শিল্পে খান পরিবারের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যেতে পারে।

No comments

Powered by Blogger.