মধ্যরাতে কার সঙ্গে ডেটে গেলেন কারিনা?

বিনোদন ডেস্ক

কারিনা কাপুর খান, যিনি প্রায় বারো বছর ধরে সাইফ আলি খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন, সম্প্রতি মধ্যরাতে ডেটে গিয়ে তার ভক্তদের অবাক করেছেন - তার স্বামীর সাথে নয়, তার প্রিয় ডেজার্টের সাথে। সপ্তাহান্তে, কারিনা তার প্রিয় আপেল পাইয়ের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে একটি মিষ্টি ট্রিট করে।

date with kareena kapoor at midnight
Kareenakapoor
স্বাস্থ্য এবং ফিটনেসের প্রতি তার উত্সর্গের জন্য পরিচিত, কারিনা প্রায়শই একটি কঠোর ডায়েট এবং ব্যায়ামের নিয়ম অনুসরণ করে, অনেকটা বিনোদন শিল্পের অন্যান্য তারকাদের মতো। যাইহোক, তিনি বিভিন্ন ধরণের খাবার উপভোগ করতেও ভালবাসেন, যেমনটি তিনি অতীতে বিরিয়ানি এবং অন্যান্য মিষ্টির ছবি শেয়ার করে দেখিয়েছেন।

কারিনা তার কর্মজীবনের সাথে তার পারিবারিক জীবনের ভারসাম্য বজায় রাখেন, চলচ্চিত্রে কাজ চালিয়ে যাওয়ার সাথে সাথে দুটি সন্তানকে লালন-পালন করেন। তার খাদ্যাভ্যাস সম্পর্কে সচেতন হওয়া সত্ত্বেও, তিনি সময়ে সময়ে তার প্রিয় খাবারগুলিতে লিপ্ত হতে পিছপা হন না।

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী হিসেবে, কারিনা ২৪ বছরের ক্যারিয়ার উপভোগ করেছেন। পর্দায় তার সাম্প্রতিকতম উপস্থিতি ছিল 'ক্রু' ছবিতে, যেখানে তিনি টাবু এবং কৃতি স্যাননের পাশাপাশি একজন ফ্লাইট অ্যাটেনডেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি বক্স অফিসে ভালো পারফর্ম করে, তার দীর্ঘ এবং বর্ণাঢ্য ক্যারিয়ারে আরেকটি সাফল্য যোগ করে।

No comments

Powered by Blogger.