বার্সেলোনা ছাড়তে চান জার্মান তারকা, যা বললেন কোচ

স্পোর্টস ডেস্ক

মাত্র এক মৌসুম আগে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দেওয়া জার্মান মিডফিল্ডার ইল্কে গুন্ডোগান তার চুক্তিতে দুই বছর বাকি থাকা সত্ত্বেও ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছেন। যদিও তার সিদ্ধান্তের সঠিক কারণগুলি অস্পষ্ট, সেখানে অনুমান করা হচ্ছে যে এটি বার্সেলোনার নতুন কোচ হ্যান্সি ফ্লিকের সাথে তার সম্পর্কের সাথে সম্পর্কিত হতে পারে, যিনি পরিস্থিতি সম্পর্কে মন্তব্য করেছিলেন।

Barcelona
স্প্যানিশ মিডিয়া আউটলেট ‘স্পোর্ত’ অনুসারে, গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে গুনদোয়ান আনুষ্ঠানিকভাবে বার্সেলোনাকে তার প্রস্থান করার ইচ্ছার কথা জানিয়েছে। যদিও তারকা মিডফিল্ডার বার্সেলোনার লা লিগা ওপেনার, ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে জয়ী, একটি ভ্রুতে আঘাতের কারণে, তার অনুপস্থিতি তার সম্ভাব্য প্রস্থান সম্পর্কে আরও গুজবকে উস্কে দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে যে ৩৩ বছর বয়সী একটি তুর্কি ক্লাবে যেতে আগ্রহী, যেখানে ফেনারবাচে এবং গালাতাসারে সম্ভাব্য গন্তব্য। এছাড়াও, সৌদি আরবের কিছু ক্লাবও জার্মান তারকাকে চুক্তিবদ্ধ করতে আগ্রহী বলে জানা গেছে। তবে এখনো কোনো অফিসিয়াল অফার আসেনি।

বার্সেলোনার ম্যাচের পর, কোচ হ্যান্সি ফ্লিককে গুনদোয়ানের বিদায় ঘিরে গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। ফ্লিক পরিস্থিতি স্বীকার করে বলেছেন, "আমার মনে হয় সে (গুনদোয়ান)  বার্সা ছেড়ে যেতে চায়। সে আজ ভ্রুতে চোট নিয়ে বাইরে ছিল এবং বাড়িতেই থাকছে। আমি ইল্কেয়ের সাথে কথা বলেছি, কিন্তু আলোচনা আমাদের মধ্যেই থাকুক।" ফ্লিক যোগ করেছেন যে তিনি একজন খেলোয়াড় হিসেবে গুন্ডোগানের প্রশংসা করেন এবং তাদের ভালো সম্পর্ককে মূল্য দেন, আশা প্রকাশ করেন যে গুন্ডোগান বার্সেলোনায় থাকতে পারে।

গুনদোয়ান পূর্বে ফ্লিকের অধীনে খেলেছিলেন যখন তিনি জার্মান জাতীয় দলের কোচ ছিলেন, যদিও ২০২২ বিশ্বকাপে জার্মানির হতাশাজনক পারফরম্যান্সের পরে ফ্লিককে বরখাস্ত করা হয়েছিল।

গুনদোয়ান ২০২৩ সালে বার্সেলোনায় যোগ দেন, ক্লাবের সাথে দুই বছরের চুক্তি স্বাক্ষর করেন। যাইহোক, প্রতিবেদনটি পরামর্শ দেয় যে বার্সেলোনা মিডফিল্ডারের জন্য কোনও প্রস্তাবে বাধা দিতে পারে না, যার অর্থ গুন্ডোগান ইতিমধ্যেই নউ ক্যাম্পে তার শেষ ম্যাচটি খেলে থাকতে পারে। ভক্তরা এখন অধীর আগ্রহে তাকিয়ে আছেন তিনি কোথায় যাবেন।

No comments

Powered by Blogger.