ফিফার পেজে চিরকুটের গানের ভিডিও, আপ্লুত সুমি

বিনোদন ডেস্ক

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার অফিসিয়াল ফেসবুক পেজ দেশের জনপ্রিয় ব্যান্ড 'চিরকুট'-এর 'ম্যাজিক সিটি' গানটির একটি ভিডিও তৈরি করে শেয়ার করেছে। যা দেখেছে বিশ্ব।

ফিফার পেজে চিরকুটের গানের ভিডিও, আপ্লুত সুমি
ফিফার পেজে চিরকুটের গানের ভিডিও, আপ্লুত সুমি
আজ (১৪ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে ফুটসাল বিশ্বকাপ। যেখানে অংশ নিচ্ছে ২৪টি দেশ। ফিফা ফুটসাল বিশ্বকাপ উপলক্ষে একটি রিল তৈরি করে তাদের ফেসবুক পেজে শেয়ার করেছে।

যেখানে তারা চিরকুট ব্যান্ডের জনপ্রিয় গান 'জাদুর শহর' ব্যবহার করেছেন। ফিফা ভিডিওটি শেয়ার করেছে এবং বাংলায় ক্যাপশন প্রকাশ করেছে। যেখানে তারা লিখেছেন, 'ছোট ফুটবলের সবচেয়ে বড় প্রদর্শনী এখন আমাদের মাঝে।'

ফিফার পেজে তাদের গানের ভিডিও দেখে অভিভূত হয়েছিলেন 'চিরকুট'-এর কণ্ঠশিল্পী শারমিন সুলতানা সুমি। নিজের আইডি থেকে সেই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, "ছোটবেলা থেকেই ফুটবল-ক্রিকেট ভালোবাসি। ফিফা সারা বিশ্ব ফুটবল দেখে। ফিফার অফিসিয়াল পেজে একটি কাস্টমাইজড রিলে আজ বাংলাদেশের একটি বাংলা গানের অংশ ব্যবহার করেছে। গানটি অনেকেরই প্রিয়। আপনার, আমাদের ব্যান্ডের 'জাদুর শহর' ভালো লেগেছে

আরও পড়ুন:আক্রমণ আক্রমণ খেলা বন্ধ করার আহ্বান ফারুকীর

ফিফার অফিসিয়াল পেজে বাংলাদেশি ব্যান্ডের মিউজিক ভিডিও দেখে ভক্তরাও খুব খুশি। একই সময়ে, তিনি বাংলা ক্যাপশন ব্যবহার করার জন্য ফিফার প্রতি তার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

যদিও কেউ এটি লিখেছেন, এটি একটি AI-উত্পন্ন পোস্ট। যে দেশের গানই ট্রেন্ডিং হোক, সেই গানই ভিডিওতে বাজানো হবে। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, সবাই কি বাংলায় এই ক্যাপশন বুঝবেন?

No comments

Powered by Blogger.