শাহরুখের জন্য ব্যবসা বন্ধ করে বড় সিদ্ধান্ত ভক্তের

বিনোদন ডেস্ক

অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দেখা করার জন্য ভক্তরা ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন। কিন্তু এটা খুবই বিরল যে একজন ভক্ত তার প্রিয় অভিনেতার সাথে দেখা করার জন্য তার কাজের পরিবার ছেড়ে দিনের পর দিন অপেক্ষা করেন।

Shahrukh Khan
শাহরুখের জন্য ব্যবসা বন্ধ করে বড় সিদ্ধান্ত ভক্তের
এমন প্রতিশ্রুতি দিয়েছেন শাহরুখ খানের এক ভক্ত। টানা ৩৫ দিন ধরে কিং খানের বাড়ির সামনে বসে আছেন তিনি। লক্ষ্য একটাই- আমি শাহরুখকে দেখতে চাই।

শেখ মহম্মদ আনসারি বরাবরই বলিউডের রাজার ভক্ত। তাই মুম্বাইয়ের বান্দ্রায় শাহরুখের বাড়ির সামনে ঝাড়খণ্ড থেকে এসেছেন তিনি। হাতে প্ল্যাকার্ড নিয়ে সীমাহীন অপেক্ষা করছিলেন তিনি। তিনি শাহরুখের সাথে দেখা করতে এতটাই আগ্রহী যে তিনি তার ব্যবসা বন্ধ করে মুম্বাইতে হাজির হয়েছেন।

আনসারি বলেন, শাহরুখ আমার প্রিয় নায়ক। আমি তার সবচেয়ে বড় ভক্ত। তার সাথে দেখা করতে হবে। শাহরুখের সঙ্গে দেখা হবে আমার জীবনের সবচেয়ে বড় জয়। আমি ব্যবসা বন্ধ করে এখানে এসেছি তার সাথে দেখা করতে। আমি শীঘ্রই আবার ফিরে আসব. এটা আমার জন্য অতৃপ্ত ইচ্ছা হয়ে উঠেছে।'

শাহরুখের এই ভক্ত বলেন, এটা তার জন্য পাগলামি নয়। তার কথায়, আমার মন যা চেয়েছে তাই করেছি। আমি শুধু শাহরুখের সাথে দেখা করতে চাই।' ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় নেটিজেনরা আনসারির সংকল্পের প্রশংসা করেছেন।

আরও পড়ুন:যৌন দৃশ্যের অভিনয় দেখতে চেয়েই অভিনেত্রীকে হেনস্তা!

একজন নেটিজেন মন্তব্য করেছেন, 'আমি যখনই মুম্বাই যাই, অন্তত একবার মান্নাতের সামনে যাই। আমরা যদি শাহরুখের এক ঝলক দেখি, এটাই আশার কথা। যদিও তাকে দেখার আশা শূন্য শতাংশ। এখনও আশা। একজন সত্যিকারের শাহরুখ-ভক্তরাই বুঝবেন আনসারির এই অবস্থা।

No comments

Powered by Blogger.