ক্যাটরিনা যেন বিয়ে করেন সালমানকে, চেয়েছিলেন আমির খান

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ প্রায় ৬ বছর সম্পর্কে ছিলেন। এই জুটি ২০০৫ সালে 'মেয়নে পেয়ার কিউ কিয়া' ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন।

ক্যাটরিনা যেন বিয়ে করেন সালমানকে, চেয়েছিলেন আমির খান
ক্যাটরিনা যেন বিয়ে করেন সালমানকে, চেয়েছিলেন আমির খান
যদিও এর আগেও দুজনের মধ্যে প্রেম রয়েছে। ভক্তরা সালমান-ক্যাটরিনাকে পর্দার পাশাপাশি বাস্তবেও জুটি হিসেবে দেখতে চেয়েছিলেন। এমনকি আমির খান নিজেও এটা চেয়েছিলেন। তিনি এটি সত্য করার জন্য আপ্রাণ চেষ্টা করেছেন।

শোনা যাচ্ছে, সালমান-ক্যাটরিনার সম্পর্কের কথাও নাকি বিয়ের কথা ছিল! সালমান এই অভিনেত্রীকে তার জীবনসঙ্গী হিসেবে খুব চেয়েছিলেন। তবে সবাইকে চমকে দিয়ে হঠাৎই আলাদা হয়ে যান এই জুটি।

সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর ২০১৩ সালে রণবীর কাপুরের সঙ্গে ডেটিং করছেন এই অভিনেত্রী। সেই সময় তিনি আমির খানের সঙ্গে 'ধুম থ্রি' ছবিতে কাজ করেছিলেন। সেই ছবির প্রচারের সময় ফের একবার সালমান খানকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হল ক্যাটরিনাকে।

ছবির প্রচারে সংবাদ সম্মেলনে আমির খান জানান, সালমানের বিয়ের জন্য তিনি অনেক চেষ্টা করেছেন। ভাইজান অনেক অনুরোধ করেছে। কিন্তু অভিনেতা শুনছেন না।

কথা বলার সময় আমিরের পাশে চুপচাপ বসে ছিলেন ক্যাটরিনা। এরপর এক সাংবাদিক অভিনেত্রীকে প্রশ্ন করেন, সালমানকে বিয়ে না করা নিয়ে তার মন্তব্য কী?

ক্যাটরিনা অস্বস্তি নিয়ে বলেন, "আমি সত্যিই জানি না এই বিষয়ে কী বলব... আমি কিছু বলতে পারলে ভালো হতো, কিন্তু আমার কাছে এই প্রশ্নের কোনো উত্তর নেই।"

আরও পড়ুন:বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় নয়নতারাকে!

এরপর পাশ থেকে আবেগঘন কণ্ঠে আমির ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন, আপনি কি কখনো সালমানকে জিজ্ঞেস করেছেন, তিনি কি বিয়ে করতে চান? স্পষ্টতই, ক্যাটরিনা লজ্জায় কুঁকড়ে গেলেন। বললেন, এ বিষয়ে আমার কিছু বলার নেই!

আমির তখন খোলাখুলি বলেছিলেন যে তিনি নিজেই সালমান-ক্যাটরিনাকে স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন। অভিনেতার কথায়, 'আমি তাদের একসঙ্গে পর্দার পাশাপাশি বাস্তবেও দেখতে চাই। আমি এটা একসাথে থাকতে দেখতে চাই.

প্রসঙ্গত, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত 'এক থা টাইগার' ছবিতে সালমান-ক্যাটরিনা জুটি বেঁধেছিলেন। সেই সিনেমার শুটিং চলাকালীন দুজনের মধ্যে বেশ অস্বস্তি ও উত্তেজনা ছিল। কারণ, ছবির শুটিং শুরু হওয়ার আগেই ২০১০ সালের দিকে তাদের সম্পর্ক ভেঙে যায়।

বিষয়টি সামনে আনেন ছবির পরিচালক কবির। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'তারপর তারা আলাদা হয়ে যায় এবং তারা একে অপরের সাথে খুব একটা স্বতঃস্ফূর্ত ছিল না।'

No comments

Powered by Blogger.