বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় নয়নতারাকে!

বিনোদন ডেস্ক

মালায়লাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হয়রানির ঘটনা সামনে আসার পর দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারাও কথা বলতে শুরু করেছেন।

বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় নয়নতারাকে!
বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয় নয়নতারাকে!
বিশেষ করে অভিনেত্রীরা বলছেন কাজের সুযোগ পেতে প্রযোজকদের কাছ থেকে কত আপত্তিকর প্রস্তাবের মধ্য দিয়ে যেতে হয়েছে।

এটা যে শুধু দ্বিতীয় স্তরের কোনো তারকার সঙ্গেই ঘটছে তা নয়। অনেক শীর্ষস্থানীয় অভিনেত্রীরাও জানিয়েছেন যে তারাও তাদের ক্যারিয়ারের শুরুতে যৌন হয়রানির শিকার হয়েছিল।

এমনই ঘটনা ঘটেছে দক্ষিণের সিনেমার সুপারস্টার নয়নতারার সঙ্গে। সম্প্রতি এই অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে তিনি বলেন, কাজের জন্য সোজা বিছানায় যাওয়ার পরামর্শ দেওয়া হয়।

নয়নতারা বলেন, "আমাকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা দেওয়ার পরিবর্তে, আমাকে বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সেই প্রস্তাবটি মুখ ফিরিয়ে নেওয়ার সাহস। কারণ, আমি জানি, আমি নিজের যোগ্যতায় দক্ষিণী চলচ্চিত্র জগতে একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী হয়েছি। .'

আরও পড়ুন:সড়ক পরিবহন ও সেতু উপদেষ্টার সঙ্গে ফ্রান্সের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নয়নথারা মালায়ালাম চলচ্চিত্র মানসিনাক্করে দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেন। বর্তমানে তিনি দক্ষিণী চলচ্চিত্রের শীর্ষস্থানীয় অভিনেত্রী।

অভিনেত্রী সর্বশেষ শাহরুখ খানের বিপরীতে 'জাওয়ান' ছবিতে কাজ করেছিলেন। এটি পরিচালনা করেছেন অতলি কুমার। সিনেমার মাধ্যমে ক্যারিয়ারের গ্রাফ অনেক উঁচুতে নিয়ে গেছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে নয়নথারা 2022 সালে পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেছিলেন। ক্যারিয়ার ছাড়াও, এই দম্পতি তাদের বিবাহিত জীবনে যমজ সন্তান নিয়ে খুব খুশি।

No comments

Powered by Blogger.