দেয়ালে আছড়ে ৩ মাসের শিশুসন্তানকে হত্যা করলো বাবা!

নাটোর থেকে

নাটোরে মুরসালিন নামে ৩ মাস বয়সী শিশুকে দেয়ালে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবা ইয়াসিন আলীর বিরুদ্ধে। এ ঘটনায় ইয়াছিন আলীকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ।

দেয়ালে আছড়ে ৩ মাসের শিশুসন্তানকে হত্যা করলো বাবা!
দেয়ালে আছড়ে ৩ মাসের শিশুসন্তানকে হত্যা করলো বাবা!
বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের নারায়ণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বাবার বাড়ি থেকে ছেলেকে টিকা দেওয়ার পর বুধবার স্বামীর বাড়িতে আসেন মা রুপা বেগম। বিকেলে রান্না শেষে ছেলেকে রেখে পাশের বাড়িতে পানি আনতে যায়। শিশুটি কান্নাকাটি শুরু করলে বাবা ইয়াছিন আলী ক্ষিপ্ত হয়ে শিশুটিকে দেয়ালে ছুড়ে ফেলে দেন। 

মা রুপা বেগম পানি আনতে এসে ছেলেকে অচেতন এবং মাথায় ও মুখে আঘাতের চিহ্ন দেখতে পান। দ্রুত তাকে পাশের বাড়িতে নিয়ে স্থানীয়দের সহায়তায় রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:বাংলাদেশসহ এশিয়ার দলগুলো নিয়ে নতুন টুর্নামেন্টের সিদ্ধান্ত

নিহত শিশুর চাচা খলিল জানান, রাস্তায় তার ছোট ভাইয়ের পুত্রবধূর সঙ্গে দেখা হয়। কাঁদতে কাঁদতে বলছে ভাই আমার সন্তানকে বাঁচাও। আমার ছেলে মারা যাচ্ছে। এরপর হাসপাতালে আনা হলে চিকিৎসকরা জানান, তিনি মৃত।

এ বিষয়ে জানতে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী বলেন, এমন ঘটনা আমরা জানতে পেরেছি। শিশুটির বাবাকে আটক করেছে পুলিশ। শিশুটির ময়নাতদন্ত করা হবে। তারপর তদন্ত করে জানা যাবে আসলে কী ঘটেছে।

No comments

Powered by Blogger.