কেন বগলের নিচে পেঁয়াজ রাখতেন অমিতাভ?

বিনোদন ডেস্ক

ছোটবেলায় স্কুলে না যাওয়ার অজুহাতের অভাব ছিল না। শাহেনশা খ্যাত অমিতাভ বচ্চনও স্কুলে না যাওয়ার নানা অজুহাত দিতেন। ছোটবেলার স্মৃতি মনে করে ক্লাস ফাঁকি দেওয়ার গল্প শোনালেন তিনি।


কেন বগলের নিচে পেঁয়াজ রাখতেন অমিতাভ?
কেন বগলের নিচে পেঁয়াজ রাখতেন অমিতাভ?

কান বনেগা ক্রোড়পতির ১৬ তম সিজন হোস্ট করছেন অমিতাভ বচ্চন। সাম্প্রতিক একটি পর্বে, শোভিতা নামে এক প্রতিযোগী অমিতাভের শৈশব সম্পর্কে কথা বলেছেন। এরপর অমিতাভ তুলে ধরেন তার স্কুল জীবনের গল্প। ইভেন্টে খেলা শুরু করার আগে তার প্রেক্ষাপট নিয়ে কথা বলা শুরু করেন।

অমিতাভ বচ্চন বলেন, 'আমি যখন স্কুলে পড়তাম, তখন আমি আমার স্বাস্থ্য নিয়ে নকল করতাম। আমি সবাইকে বিশ্বাস করতাম যে আমি খুব অসুস্থ ছিলাম যাতে আমাকে স্কুলে যেতে না হয়।' এদিন অমিতাভ আরও বলেন, 'শুনেছি বগলের নিচে পেঁয়াজ রাখলে জ্বর হয়। আর এটাই আমি সবসময় করতাম।'

প্রসঙ্গত, কয়েকদিন আগে এই শোতে এসেছিলেন অলিম্পিক পদক জয়ী মনু ভাকের। সেখানে তিনি সোনা মহব্বতেন চলচ্চিত্রের বিগ বি-র একটি আইকনিক সংলাপ আবৃত্তি করেন যখন তিনি তার একজন ক্রীড়াবিদ হওয়ার গল্প বর্ণনা করেন।

আরও পড়ুন:শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা সামসুল

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছিল ২৮৯৮ খ্রিস্টাব্দের কালকি ছবিতে। সেই ছবিতে অশ্বত্থামার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। মুখ্য ভূমিকায় ছিলেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। আপাতত কন বনেগা ক্রোড়পতি নিয়ে ব্যস্ত তিনি।

No comments

Powered by Blogger.