অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

শ্লীলতাহানির অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করা হয়েছে কলকাতার পরিচালক সিএইচ শীলকে। তার ভিত্তিতেই পরিচালকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এক অভিনেত্রী।

অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী
অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী
ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত শনিবার, মহিলাদের হয়রানির একাধিক অভিযোগে অরিন্দমকে ডিরেক্টরস অ্যাসোসিয়েশন 'ডিরেক্টরস গিল্ড' অনির্দিষ্টকালের জন্য 'সাসপেন্ড' করেছে। পুলিশ জানিয়েছে, বিষ্ণুপুর থানায় পরিচালক অরিন্দম শীলের নামে একটি এফআইআর (সাধারণ অভিযোগ) দায়ের করা হয়েছে। অভিনেত্রীর অভিযোগে এই এফআইআর দায়ের করা হয়েছে। কিছুদিন আগে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন অভিনেত্রী।

তার অভিযোগ অনুযায়ী, অন্তরঙ্গ দৃশ্য বোঝাতে অভিনেত্রীকে কোলে বসিয়ে দেন পরিচালক। তারপর চুমু। এরপরই মহিলা কমিশনের দ্বারস্থ হন অভিনেত্রী।

আরও পড়ুন:বাংলাদেশে সরকার উৎখাতে মার্কিন-চীন প্রভাব? যা বলছে যুক্তরাষ্ট্র

এদিকে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত অরিন্দম শীল। সেদিনের ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী রয়েছে বলে দাবি তার। অভিনেত্রীর সঙ্গে এমন কিছু করেননি তিনি। দৃশ্যটি বোঝাতে গিয়ে অনিচ্ছাকৃত স্পর্শ ঘটে। যার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখিত।

যদিও এই পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ নতুন নয়। এর আগেও অরিন্দমের বিরুদ্ধে আঙুল তুলেছেন একাধিক অভিনেত্রী। তার বিরুদ্ধে প্রথম অভিযোগ করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

No comments

Powered by Blogger.