রণবীরের ‘রামায়ণ’ সিনেমায় অমিতাভ, অভিনয় করবেন যে চরিত্রে

বিনোদন ডেস্ক

রণবীর কাপুরের 'রামায়ণ' ভক্তদের উৎসাহের শেষ নেই। বড় চমক- নীতেশ তিওয়ারি পরিচালিত এই সিনেমায় যোগ দিয়েছেন অমিতাভ বচ্চন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, এই সিনেমায় রণবীরকেও দেখা যেতে পারে দ্বৈত চরিত্রে।

রণবীরের ‘রামায়ণ’ সিনেমায় অমিতাভ, অভিনয় করবেন যে চরিত্রে
রণবীরের ‘রামায়ণ’ সিনেমায় অমিতাভ, অভিনয় করবেন যে চরিত্রে
কাঁধের লম্বা চুল। খালি গায়ে মেরুন-সোনালি বর্ডার উত্তর দিকে। আর মানানসই ধুতি। 'রামায়ণ'-এর সেটে এভাবেই রামচন্দ্র হয়ে ওঠেন রণবীর। তার পাশেই সীতা চরিত্রে সাই পল্লবীর মুখে হাসি ছিল। গোলাগুলির দৃশ্য দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা সিনেমার প্রতি দর্শকদের উৎসাহ বাড়িয়ে দেয়।

গুজব রয়েছে যে বিগবি রণবীর-সাইয়ের সিনেমায় জটায়ুর ভূমিকায় কণ্ঠ দেবেন। জটায়ুর এই চরিত্রটি আসলে ভিজ্যুয়াল ইফেক্টের মাধ্যমে তৈরি হবে। তার পেছনে অমিতাভের গলা শোনা যেতে পারে।

আরও পড়ুন:অরিন্দম শীলের বিরুদ্ধে থানায় জিডি করলেন অভিনেত্রী

সিনেমায় রাবণের ভূমিকায় অভিনয় করছেন 'কেজিএফ' খ্যাত দক্ষিণের তারকা যশ। এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দশরথের ভূমিকায় দেখা যাবে অরুণ গোভিলকে। কৈকেয়ী চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত।

রণবীরের কাজের ক্যালেন্ডারে পরবর্তী তারিখগুলি নিতেশ তিওয়ারির 'রামায়ণ'-এর জন্য। রামের চরিত্রে অভিনয় করতে দীর্ঘদিন ধরে মাছ-মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন রণবীর। এর মধ্যে চলছে কঠোর অনুশীলন। রণবীর তীরন্দাজও শিখেছেন যাতে তিনি এই চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারেন। এদিকে, রত্না, শুধু রামচন্দ্র নয়, নিতেশ তিওয়ারির 'রামায়ণ'-এ রণবীর কাপুরকে পরশুরামের চরিত্রে দেখতে পাবেন। আর সেই লুক হবে রামের থেকে সম্পূর্ণ আলাদা।

No comments

Powered by Blogger.