সাকিবকে আসামি করাটা ‘দুঃখজনক’ বললেন মিথিলা

বিনোদন ডেস্ক

মডেল ও অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা ক্রিকেটার সাকিব আল হাসানকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সংক্রান্ত একটি হত্যা মামলায় আসামি করায় হতাশা প্রকাশ করেছেন। সাকিব, বাংলাদেশের একজন বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব, আন্দোলনের সময় তার নীরবতার জন্য সমালোচনার মুখে পড়েছিলেন এবং গার্মেন্টস কর্মী রুবেলের মৃত্যুর সাথে জড়িত মামলায় ২৮ নম্বর আসামি হিসাবে তাকে অন্তর্ভুক্ত করা আরও বিতর্কের জন্ম দিয়েছে।

সাকিবকে আসামি করালেন মিথিলাটা ‘দুঃখজনক’ বল
সাকিবকে আসামি করালেন মিথিলাটা ‘দুঃখজনক’ বল

'মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০' খেতাব জয়ী মিথিলা, সাকিবের বিরুদ্ধে অভিযোগের নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তার চিন্তাভাবনা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, "এই ধরনের অভিযোগ জনগণকে বিচার ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করবে এবং এতে বিশ্বাসযোগ্যতা হারাবে।" তিনি জোর দিয়েছিলেন যে সাকিব, কোনও ব্যক্তিগত বিতর্ক সত্ত্বেও, খুনি নয় এবং বিশ্ব মঞ্চে বাংলাদেশের জন্য উল্লেখযোগ্য স্বীকৃতি এনেছে। মিথিলা তার দুঃখ প্রকাশ করে বলেন, "আমরা যদি প্রতিভাকে মূল্যায়ন না করি, এটা আমাদের জন্য দুঃখের বিষয়। সাকিবের জন্য আমার সত্যিই খারাপ লাগে।"

অভিনেত্রী তমা মির্জাও মিথিলার পোস্টে মন্তব্য করেছেন, আপাতদৃষ্টিতে পরিস্থিতির গম্ভীরতাকে হালকাভাবে মন্তব্য করেছেন।

সামাজিক আন্দোলনের সময় পাবলিক ফিগারদের ভূমিকা নিয়ে চলমান বিতর্কের মধ্যে শাকিবের প্রতি মিথিলার সমর্থন আসে। শাকিব ও মিথিলাকে ঘিরে বিতর্ক আরও ঘোলাটে হয়েছে দুজনের ছবি প্রচারের মাধ্যমে, যা ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া ও কৌতূহল তৈরি করেছে। মিথিলা, যিনি একটি বলিউড ছবিতেও অভিনয় করেছেন বলে জানা গেছে, ক্রিকেটারের সাথে তার সংযোগের কারণে আগ্রহের বিষয় হয়ে উঠেছে।


No comments

Powered by Blogger.