করণের কাছে অনন্যার অনুরোধ: OTT-তে একটি নতুন লঞ্চ

বিনোদন ডেস্ক

অনন্যা পান্ডে "কল মি বে" সিরিজ দিয়ে তার OTT আত্মপ্রকাশ করতে প্রস্তুত। অভিনেত্রীর ভক্তরা তার প্রথম ডিজিটাল প্রকল্পের মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উত্তেজনা বাড়াতে, প্রযোজকরা সম্প্রতি সিরিজের মুক্তির তারিখ সহ একটি নতুন প্রোমো উন্মোচন করেছেন।

Ananya's Request to Karan: A New Launch on OTT

প্রোমোতে অনন্যাকে রকেটে বসে করণ জোহরকে ডাকতে দেখা যায়। এদিকে করণকে তার দলকে নির্দেশ দিতে ব্যস্ত দেখানো হয়েছে। অনন্যার ডাকে সাড়া দিয়ে সে তার কাছে আসে এবং সে জিজ্ঞেস করে, "কি করছো?" করণ উত্তর দেয়, "আমি তোমাকে লঞ্চ করার ব্যবস্থা করছি।"

অনন্যা তখন তাকে মনে করিয়ে দেয়, "কিন্তু তুমি আমাকে আগেই লঞ্চ করেছ।" করণ, হাসিমুখে জবাব দেয়, "আমরা একবার বাঁচি, একবার মরে যাই, কিন্তু বারবার লঞ্চ করা যায়, তাই না?" বিভ্রান্ত হয়ে অনন্যা জিজ্ঞেস করে, "কি?" যার জন্য করণ আকস্মিকভাবে ব্যাখ্যা করে, "প্রিয়, এটা তোমার বলিউড লঞ্চ ছিল; এটা তোমার ওটিটি লঞ্চ।"

করণের একজন সহকর্মী তখন জিজ্ঞেস করেন যে তিনি অনন্যাকে কোথায় লঞ্চ করার পরিকল্পনা করছেন, এবং করণ আত্মবিশ্বাসের সাথে উত্তর দেয়, "অবশ্যই প্রাইম ভিডিওতে।" অনন্যা এতে রোমাঞ্চিত হয় এবং অধীর আগ্রহে করণকে সিরিজে তার ভূমিকা সম্পর্কে জিজ্ঞাসা করে। করণ টিজ করে, "সম্পূর্ণ নতুন কিছু, খুব চ্যালেঞ্জিং কিছু। আপনি আগে যা করেছেন তার থেকে ভিন্ন একটি ভূমিকা।"

কৌতূহলী অনন্যা জিজ্ঞেস করে, "আমি কি গরীব মেয়ের চরিত্রে অভিনয় করব? যেমন মির্জাপুরে?" করণ হেসে বলে, "আপনি কাছাকাছি! আপনি দক্ষিণ দিল্লির একটি ধনী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন।"

No comments

Powered by Blogger.