কঙ্গনা রানাওয়াতকে হত্যার হুমকি!

বিনোদন ডেস্ক

কঙ্গনা রানাউত আবারও বিতর্কের কেন্দ্রে, এবার তার আসন্ন সিনেমা "ইমার্জেন্সি" নিয়ে শিখ সম্প্রদায়ের প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন। ছবিটি, যা ভারতীয় ইতিহাসের একটি বিতর্কিত সময়কে চিত্রিত করেছে বলে জানা গেছে, শিখ নেতাদের মধ্যে ক্ষোভের জন্ম দিয়েছে যারা দাবি করে যে সিনেমাটি তাদের সম্প্রদায়কে ভুলভাবে উপস্থাপন করে, তাদের একটি নেতিবাচক আলোকে চিত্রিত করে। এটি কঙ্গনাকে নির্দেশিত প্রাণনাশের হুমকি সহ গুরুতর প্রতিক্রিয়ার দিকে পরিচালিত করেছে।

কঙ্গনা রানাওয়াতকে হত্যার হুমকি!
কঙ্গনা রানাওয়াতকে হত্যার হুমকি!
একটি ভাইরাল ভিডিও দেখায় যে ভিকি থমাস সিং, পাঞ্জাবের একজন বিশিষ্ট শিখ নেতা, কঙ্গনাকে একটি হুমকিমূলক বার্তা জারি করেছেন, তাকে সতর্ক করেছেন যদি চলচ্চিত্রে শিখদের সন্ত্রাসী হিসাবে চিত্রিত করা হয় তাহলে তার পরিণতি হবে। ভিডিওতে, তিনি ঐতিহাসিক ব্যক্তিত্বের উল্লেখ করেছেন এবং জোর দিয়েছেন যে অভিনেত্রীর বিরুদ্ধে স্পষ্ট এবং উদ্বেগজনক হুমকি দিয়ে এই ধরনের ভুল বর্ণনা সহ্য করা হবে না।

কঙ্গনা, তার স্পষ্টভাষী প্রকৃতির জন্য পরিচিত, তার সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ভাগ করে, মহারাষ্ট্র, পাঞ্জাব এবং হিমাচল প্রদেশের আইন প্রয়োগকারী সংস্থাগুলিকে ট্যাগ করে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি পরিস্থিতির তীব্রতা তুলে ধরে হুমকির প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।

শিরোমণি গুরুদুয়ারা প্রবন্ধক কমিটি (এসজিপিসি) কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দাবি করে তার প্রধান হরজিন্দর সিং ধামির সাথেও তীব্র অসম্মতি প্রকাশ করেছে। শিখ দৃষ্টিভঙ্গির যথাযথ উপস্থাপনা ছাড়াই ছবিটি মুক্তি দেওয়ার জন্য সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) এর সমালোচনা করেছিলেন, শিখ সদস্যদের সেন্সর বোর্ডে অন্তর্ভুক্ত করার আহ্বান জানিয়েছিলেন।

অকাল তখত প্রধান ঘানি রঘবীর সিং এই অনুভূতিগুলি প্রতিধ্বনিত করেছিলেন, ফিল্মটিকে ইচ্ছাকৃতভাবে শিখদের ভাবমূর্তি বিকৃত করার এবং তাদের বিচ্ছিন্নতাবাদী হিসাবে লেবেল করার জন্য অভিযুক্ত করেছিলেন, যা তিনি সম্প্রদায়ের বিরুদ্ধে একটি বৃহত্তর ষড়যন্ত্রের অংশ হিসাবে দেখেন।

এই বিতর্ক বলিউডে সৃজনশীল অভিব্যক্তি এবং ভারতে ধর্মীয় ও সাংস্কৃতিক সম্প্রদায়ের সংবেদনশীলতার মধ্যে চলমান উত্তেজনাকে আন্ডারস্কর করে।

No comments

Powered by Blogger.