টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে মেহজাবীনের 'সাবা' প্রিমিয়ার: অভিনেত্রী তার উত্তেজনা শেয়ার করেছেন

বিনোদন ডেস্ক

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত ‘সাবা’ ছবিটি টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে (টিআইএফএফ) সম্মানজনক ডিসকভারি প্রোগ্রামের জন্য নির্বাচিত হয়েছে। মাকসুদ হোসেন পরিচালিত, এটি মেহজাবীনের ক্যারিয়ারে একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে কারণ তিনি ছোট পর্দা থেকে বড় পর্দায় রূপান্তরিত হয়েছেন।

Toronto Film Festival

টিআইএফএফ-এর ৪৯তম সংস্করণ, কানের পরে বিশ্বব্যাপী সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত, ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং ১১ দিন চলবে৷ ‘সাবা’, একটি বাংলাদেশী চলচ্চিত্র, এই আন্তর্জাতিক অনুষ্ঠানে প্রদর্শিত নির্বাচিত চলচ্চিত্রগুলির মধ্যে থাকবে।

তার কৃতজ্ঞতা প্রকাশ করে, মেহজাবীন এই অর্জনের জন্য পরিচালক মাকসুদ হোসেন এবং সমগ্র ‘সাবা’  টিমকে ধন্যবাদ জানাতে সোশ্যাল মিডিয়ায় যান। তিনি লিখেছেন, "আমার প্রথম সিনেমায়, আমি এমন একটি চরিত্র চিত্রিত করতে চেয়েছিলাম যা দর্শকদের ভাবতে বাধ্য করবে, যদিও অল্প সময়ের জন্য, এবং এমন একটি যা অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিকভাবে দর্শকদের সাথে সংযুক্ত হবে। আমি ভাগ্যবান যে আমার প্রচেষ্টা এবং ইচ্ছা বাস্তবে পরিণত হয়েছে।"

কানাডায় তার ভক্ত ও শুভানুধ্যায়ীদের উদ্দেশে মেহজাবীন যোগ করেছেন, "আপনিই প্রথম আমার দলের সাথে  ‘সাবা’  এর ওয়ার্ল্ড প্রিমিয়ার দেখতে যাচ্ছেন। আমি আশা করি একটি আন্তর্জাতিক উৎসবে আপনার দেশের সিনেমা দেখার অভিজ্ঞতা হবে। আপনার উপস্থিতিতে আরও বিশেষ।"

টেলিভিশনে ১৪ বছরের ক্যারিয়ারের পর, মেহজাবীন ‘সাবা’ এর মাধ্যমে তার বড় পর্দায় আত্মপ্রকাশ করেছেন। ছবিতে আরো অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মানওয়ার। গল্প ও চিত্রনাট্য লিখেছেন ত্রিলোরা খান ও মাকসুদ হোসেন। এ বছরের শেষের দিকে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘সাবা’ মুক্তি পেতে পারে বলেও খবর রয়েছে।

No comments

Powered by Blogger.