সড়ক দুর্ঘটনার ভিডিও করায় সাংবাদিকে মারধর করলেন ঢাবি শিক্ষক

রাজবাড়ী থেকে

রাজবাড়ীতে একটি উদ্বেগজনক ঘটনা ঘটেছে, যেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. রাশেদ আল মাহমুদ তিতুমীর সড়ক দুর্ঘটনায় জড়িত এবং পরবর্তীতে একজন সাংবাদিককে লাঞ্ছিত করেছেন। ২৩ আগস্ট শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। রাজবাড়ী জেলা পুলিশ লাইন গেটের সামনে।

সড়ক দুর্ঘটনার ভিডিও করায় সাংবাদিকে মারধর করলেন ঢাবি শিক্ষক
সড়ক দুর্ঘটনার ভিডিও করায় সাংবাদিকে মারধর করলেন ঢাবি শিক্ষক
ডাঃ তিতুমীর তার গাড়ির সাথে একটি সাইকেল আরোহীকে ধাক্কা মেরেছিলেন, যাতে একটি ঢাবি স্টিকার ছিল এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তিনি তাদের সাথে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। কাজী তানভীর মাহমুদ দুর্ঘটনার নথিপত্র করতে এলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। ডাঃ তিতুমীরের বিরুদ্ধে তানভীরের উপর হামলা, তার মোবাইল ফোন কেড়ে নেওয়া এবং ঘটনা রেকর্ড করতে বাধা দেওয়ার অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে ড. তিতুমীর তার বাবার সাথে যিনি গাড়িতেও ছিলেন, সাংবাদিকসহ জনতাকে মৌখিকভাবে গালিগালাজ করেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে দাবি করে পুলিশকে হুমকি দেন। তারা তাদের পরিচয় প্রকাশ করতে অস্বীকৃতি জানায় এবং কর্তৃপক্ষকে ব্যবস্থা নিতে চ্যালেঞ্জ জানায়।

আহত সাইকেল চালক ইমদাদুল কবির নামে রাজবাড়ী সদর উপজেলার দিনমজুরকে স্থানীয়রা চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ ডাঃ তিতুমীরের গাড়ি আটক করে থানায় নিয়ে আসে। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধানের মতে, ডাঃ তিতুমীর পরবর্তীতে আহত সাইক্লিস্টের চিকিৎসার খরচ বহন করেন।

ঘটনাটি স্থানীয় সাংবাদিকদের মধ্যে ক্ষোভের জন্ম দিয়েছে, যারা তাদের সহকর্মী কাজী তানভীর মাহমুদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

No comments

Powered by Blogger.